Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

মাহে রমজানকে স্বাগত জানিয়ে চট্টগ্রামে ছাত্র হিযবুল্লাহর র‌্যালী

প্রকাশের সময় : ৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আধ্যাত্মিক দরবার ছারছীনা শরীফ পরিচালিত অরাজনৈতিক দ্বীনি সংগঠন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে গতকাল (বৃহস্পতিবার) বাদে আছর মাহে রমজানকে স্বাগত জানিয়ে এক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি চট্টগ্রাম জমিয়াতুল ফালাহ মসজিদ ময়দান থেকে শুরু হয়ে কাজির দেউড়ী, লাভলেইন, ডিসি হিল প্রদক্ষিণ করে চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
র‌্যালীতে নেতৃত্ব দেন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর কেন্দ্রীয় সভাপতি মাওলানা এনায়েতুল্লাহ ফয়রাজী, সেক্রেটারী মাওলানা মো. শামছুল আলম মোহেব্বী, বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ চট্টগ্রাম জেলা সভাপতি মো. খোরশেদ আলম, সেক্রেটারী মাওলানা মুহাম্মদ আবদুর রহমান খাঁন, তালীম ও ত্বরীকত সম্পাদক মাওলানা মূসা আমানী, জেলা যুব হিযবুল্লাহর সভাপতি মাওলানা মুহাম্মদ ওমর ফারুক, সেক্রেটারী মুহাম্মদ ফরিদুল আলম, জেলা ছাত্র হিযবুল্লাহর সভাপতি মাওলানা মুহাম্মদ সালাহ উদ্দীন প্রমুখ। র‌্যালীতে বিপুল সংখ্যক ছাত্র, জনতা ও সাধারণ মুসল্লী অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহে রমজানকে স্বাগত জানিয়ে চট্টগ্রামে ছাত্র হিযবুল্লাহর র‌্যালী
আরও পড়ুন