Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

বরগুনায় প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ১

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ১০:৪৬ এএম

বরগুনায় দিনেদুপুরে রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যার ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা করেছেন রিফাতের বাবা দুলাল শরীফ। আজ বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ৯টার দিকে ১২ জনের নাম উল্লেখ করে বরগুনা সদর থানায় এই মামলা করেন তিনি। মামলায় প্রধান আসামি করা হয়েছে নয়নকে। মামলার চার নম্বর আসামি চন্দনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার রাতে চন্দনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে। কাউকে ছাড় দেয়া হবে না।

এর আগে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে শাহ নেয়াজ রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা সদর উপজেলার ৬ নম্বর বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামে।



 

Show all comments
  • রুবেল ২৭ জুন, ২০১৯, ১১:৫৭ এএম says : 0
    সেই দিন যদি বিশ্বজিৎকে কোপিয়ে হত্যাকারী সন্ত্রাসী দের রাস্ট্র শাস্তি দেওয়া ব্যাবস্থা করতো! তাহলে আজকে এই নরপিচাশদের তান্ডবলীলা দেখতে হতো না।
    Total Reply(0) Reply
  • abdur rashid ২৭ জুন, ২০১৯, ২:০৯ পিএম says : 0
    অনতি বিলম্বে এ ঘটনার সাথে জড়িত সবাইকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন