Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

টঙ্গীতে ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ১১:৪৭ এএম

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন সীলমুন এলাকায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও আটজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে টঙ্গী-কালীগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বান্ধাখোলা এলাকার মাছ ব্যবসায়ী সুবাস চন্দ্র দাস (৪৫) ও ময়মনসিংহের গফরগাঁও থানার রসুলপুর এলাকার মৃত হোসেন আলীর ছেলে লেগুনার হেলপার বাদল (৩০)। আহতদের পরিচয় জানা যায়নি।
টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) সোহরাব হোসেন জানান, সকালে সাত থেকে আটজন মাছ ব্যবসায়ী আব্দুল্লাহপুর থেকে মাছ নিয়ে লেগুনাযোগ কালীগঞ্জ যাচ্ছিলো। এ সময় তাদের লেগুনাটি টঙ্গীর সিলমুন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে সুবাসের মৃত্যু হয়। এ সময় অন্যদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক বাদলকে মৃত ঘোষণা করেন। পরে আহত আটজনকে চিকিৎসা দেওয়া হয়। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ