Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

রিফাতের হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ১:৪০ পিএম

বরগুনায় প্রকাশ্যে রিফাত শরীফকে হত্যাকারীদের যেকোনো মূল্যে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এ তথ্য জানিয়েছেন।

বৃহস্পতিবার সচিবালয়ে মন্ত্রণালয়ের চলমান উন্নয়ন কার্যক্রম ও সমসাময়িক ইস্যু নিয়ে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা জানান।

গতকালকের ঘটনা আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি কি-না জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, ‘আইন-শৃঙ্খলার অবনতি হয়েছে এটা কি বলা যায়? এটা বিচ্ছিন্ন ঘটনা।’



 

Show all comments
  • Kamal Uddin ২৮ জুন, ২০১৯, ১২:০৩ এএম says : 0
    সব ব্যপারে নেত্রীর হস্তক্ষেপ করা লাগে। সবকিছুতেই প্রধানমন্ত্রীকে বলতে হবে কেন?তাহলে পুলিশ প্রশাসন কি করছে?তিনি কত হত্যাকারীকে গ্রেফতারের নির্দেশ দিলেন! বিশ্বজিৎ,সাগররুনি,তনু আরো অনেক হত্যাকান্ডের ফলাফল যা হবার তাই হয়।
    Total Reply(0) Reply
  • ইমরান আহমদ ২৮ জুন, ২০১৯, ১০:৩৪ এএম says : 0
    সত্যি কথা বললে নিজেই আইনের কাছে অপরাধী। আমি একজন আওয়ামী লীগের সাপোর্টার আমার 14 গোষ্ঠীও আওয়ামী লীগ করে এজন্য কি আমি এ দেশের সব। এমন হলে একদিন হত্যাকারীরা সংসদেও যাবে হত্যা করতে কারণ এটা তাদের পেশা হয়ে যাবে।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উনাকে সম্মান করি উনি দেশের অনেক উন্নতি করে সফল হয়েছেন কিন্তু কেনো হত্যাকারীদের উচিৎ শাস্তি দেয়া হচ্ছে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার প্রশ্ন এভাবে চলতে থাকলে আমরা কোন দেশে বসবাস করব এটাই কি আমাদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন এটাই কি স্বাধীন বাংলা এটাই কি ডিজিটাল বাংলাদেশ?????আমরা দলকে বড় করে না দেখে জনগণ কে বড় করে দেখি তাইলে সোনার বাংলা বললে ঠিক হবে বলে মনে করি।
    Total Reply(0) Reply
  • শ্রী নিপপন দাশ ১ জুলাই, ২০১৯, ১:৫০ এএম says : 0
    প্রকাশ্যে দিবালোকে যেখানে কেউ খুন হয় সেখানে এত বিবৃতি দেওয়ার কি আছে,খুনি যে কেউ হোক না কেন,তার শাস্তি কার্যকর করে তার পর বিবৃতি দেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিফাত হত্যা


আরও
আরও পড়ুন