Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

সিলেটে স্বামীর হাতে স্ত্রী খুন!

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ৪:২১ পিএম

সিলেটের আখালিয়া নতুন বাজার এলাকায় স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনা ঘটেছে। খুনের পর বাথরুমে ঝুলিয়ে রেখে আত্মহত্যার নাটক সাজালেও রেহাই হয়নি স্বামী রুবেলের। ঘটনা সন্দেহজনক হওয়ায় তাকে আটক করা হয়েছে। ফরিদার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত ফরিদা পারভীন মনি (২২) কোম্পানীগঞ্জ উপজেলার রাজনগর গ্রামের আব্দুল মতিনের মেয়ে। এ ঘটনায় তার স্বামী রুবেল আহমদকে আটক করেছে পুলিশ। রুবেল সুনামগঞ্জের দোয়ারাবাজারের দুলন মিয়ার ছেলে। দীর্ঘদিন ধরে তিনি আখালিয়া নতুন বাজারে বসবাস করে আসছিলেন। বুধবার দিবাগত রাতে খুনের ঘটনা ঘটে।

ফরিদা পারভীন মনির চাচা সুজন মিয়া জানান, বছরখানেক আগে রুবেলের সাথে ফরিদা পারভীন মনির বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য তাদের মধ্যে দাম্পত্য কলহের সৃষ্টি হয়।

তিনি অভিযোগ করে বলেন, ‘যৌতুকের জন্য প্রায়ই মনিকে মারধর করতেন রুবেল। বুধবার রাত সাড়ে ৯টার দিকে বাবা-মার সাথে ফোনে কথা বলে মনি। কিন্তু রাত ১১টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আমরা জানতে পারি, মনি মারা গেছে। হাসপাতালে গিয়ে মনির নিথর দেহ দেখতে পাই আমরা। গলায় ওড়না পেঁচিয়ে তাকে হত্যা করেছে রুবেল।’

এদিকে ওসমানী হাসপাতাল থেকে ঘটনার খবর পেয়ে নগরীর জালালাবাদ থানা পুলিশ রুবেল আহমদকে আটক করে।

এ বিষয়ে জালালাবাদ থানার ওসি ওকিল উদ্দিন আহমদ বলেন, ‘খুনের ঘটনায় রুবেল আহমদকে আটক করা হয়েছে। মামলা দায়েরের পর তাকে গ্রেফতার দেখানো হবে।’

তিনি জানান, ফরিদা পারভীন মনির লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

১৭ জুলাই, ২০১৯
১০ জুলাই, ২০১৯
১০ জুলাই, ২০১৯
৮ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন