Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

হুয়াওয়ে হ্যান্ডসেটের মূল্যহ্রাস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ৫:১৯ পিএম

হুয়াওয়ের বিভিন্ন মডেলের হ্যান্ডসেটে মূল্যহ্রাসসহ আকর্ষণীয় উপহার দিচ্ছে প্রতিষ্ঠানটি। গত ২৫ জুন থেকে শুরু হওয়া অফারটি চলবে ৩১ জুলাই পর্যন্ত। ‘হট সামার, কুল অফার’ নামে এ অফারে হুয়াওয়ের বিভিন্ন মডেলের স্মার্টফোনের দাম কমানো হয়েছে। ফলে এখন থেকে ক্রেতারা আরো আকর্ষণীয় মূল্যে স্মার্টফোন কিনতে পারবেন।

এ অফারের আওতায়, হুয়াওয়ের পি ৩০ লাইট স্মার্টফোনটি কিনতে পাওয়া যাবে ২৫ হাজার ৯৯৯ টাকায়। আগে ফোনটির দাম ছিল ২৯ হাজার ৯৯৯ টাকা। হুয়াওয়ের ওয়াই ম্যাক্স ফ্যাবলেটটি কিনতে পাওয়া যাবে ২১ হাজার ৯৯৯ টাকায়। এর আগের দাম ছিল ২৬ হাজার ৯৯৯ টাকা। ২৪ হাজার ৯৯৯ টাকার নোভা থ্রি আই ফোনটি কিনতে পাওয়া যাবে ২২ হাজার ৯৯৯ টাকায়। সাথে উপহার হিসেবে পাওয়া যাবে হুয়াওয়ে ব্যান্ড। হুয়াওয়ের ওয়াই সিক্স প্রো ২০১৯ ফোনটি ১২ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে কিনতে পাওয়া যাবে ১১ হাজার ৯৯৯ টাকায়। সাথে উপহার হিসেবে থাকবে দৃষ্টিকার্ষক ছাতা। হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৯ ফোনটি ২১ হাজার ৪৯৯ টাকার পরিবর্তে পাওয়া যাবে ১৯ হাজার ৯৯৯ টাকায়। সাথে পাওয়া যাবে একটি হুয়াওয়ে হেডফোন। হুয়াওয়ে ওয়াই সেভেন প্রো ২০১৯ মডেলের (৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম) স্মার্টফোনটি ১৪ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে কিনতে পাওয়া যাবে ১২ হাজার ৯৯৯ টাকায়। আর একই মডেলের ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমের ওয়াই সেভেন প্রো ২০১৯ স্মার্টফোনটির সাথে উপহার হিসেবে মিলবে একটি দৃষ্টিকার্ষক ছাতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুয়াওয়ে


আরও
আরও পড়ুন