Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

‘নতুন রোনালদো’র জন্য অ্যাটলেটিকোর ১২৬ মিলিয়ন ইউরো প্রস্তাব

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ৫:৫৬ পিএম

তরুন ফরোয়ার্ড হুয়াও ফেলিক্সকে দলে পেতে পর্তুগীজ জায়ান্ট বেনফিকাকে ১২৬ মিলিয়ন ইউরো (১৪৩ মিলিয়ন মার্কিন ডলার) প্রস্তাব দিয়েছে স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদ। বেনফিকা এই প্রস্তাব গ্রহণ করলে ১৯ বছর বয়সী ফেলিক্স হবেন নেইমার, কিলিয়ান এমবাপ্পে, ফিলিপ কুতিনহো ও ওসমানে ডেম্বেলের পর বিশ্বের পঞ্চম দামী খেলোয়াড়।
বেনফিকার থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে হুয়াও ফেলিক্সের ব্যাপারে যে প্রস্তাব দেয়া হয়েছে তা পর্যবেক্ষণ করে দেখা হচ্ছে।’
বেনফিকার হয়ে দুর্দান্ত মৌসুম কাটানো ফেলিক্স বর্তমানে বিশ্বের বেশ কয়েকটি বড় ক্লাবের নজরে চলে আসেন। ইতোমধ্যেই ইউরোপের শীর্ষস্থানীয় ক্লাব ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড ও জুভেন্টাসের সাথে তার যোগযোগের ইঙ্গিত পাওয়া গেছে। কিন্তু সবাইকে ছাড়িয়ে এই দৌড়ে অ্যাটলেটিকো এগিয়ে গেছে। আসন্ন গ্রীষ্মে ফ্রেঞ্চ তারকা অঁতোয়ান গ্রিজম্যানের অ্যাটলেটিকো ছাড়া প্রায় নিশ্চিত। সে কারনেই ফেলিক্সের প্রতি আগ্রহী মাদ্রিদের দলটি।
গত মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলে ফেলিক্স বেনফিকার হয়ে ৪৩ ম্যাচে ২০ গোল করেছেন। পর্তুগীজ লিগের শিরোপাও তার হাত ধরেই এসেছে। চলতি মাসের শুরুতে উয়েফা নেশন্স কাপের সেমিফাইনাল ম্যাচ দিয়ে পর্তুগালের হয়ে তার আন্তর্জাতিক অভিষেক হয়েছে।
গত এপ্রিলে ইউরোপা লিগে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের বিপক্ষে হ্যাট্রিক করেন ফেলিক্স। ইউরোপা লিগে যা সবচেয়ে কম বয়সে হ্যাটট্রিকের রেকর্ড। মাঠে দুর্দান্ত ফুটবল শৈলির জন্য ইতোমধ্যে ‘নতুন রোনালদো’ তকমা পেয়েছেন ফেলিক্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৭ জুলাই, ২০১৯
১৪ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন