Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

ঝালকাঠিতে মাদক বিরোধী বিক্ষোভ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ১২:০৯ এএম

ঝালকাঠিতে মাদকসেবন, সন্ত্রাসী কর্মকান্ড ও ভূমিদস্যুতা বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগ ও ছাত্রলীগ। বৃহস্পতিবার স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের সামনে থেকে মিছিল বের করা হয়। মিছিলটি শহর ঘুরে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত হয় সমাবেশ। এতে যুবলীগ ও ছাত্রলীগ ছাড়াও শহরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। সমাবেশে বক্তব্য রাখেন যুবমহিলা লীগের আহ্বায়ক শারমিন মৌসুমি কেকা, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম জাকির, পৌর যুবলীগের আহ্বায়ক আবদুল হক খলিফা, যুবলীগ নেতা কামাল শরীফ ও সৈয়দ হাদিসুর রহমান মিলন।

সভায় বক্তারা জানান, শহরের বিভিন্ন এলাকায় মাদক, সন্ত্রাস ও ভূমিদস্যুতা বেড়ে গেছে। এসব কর্মকান্ডের সঙ্গে প্রভাবশালী সাবেক ও বর্তমান জনপ্রতিনিধিরা জড়িত। তারা দক্ষিণের শান্ত জেলা ঝালকাঠিকে উত্যপ্ত করতে চায়। এ ধরণের কর্মকান্ডের বিরুদ্ধে সব শ্রেণির মানুষকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান বক্তারা। যারা এসব কাজে জড়িত রয়েছে, তাদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবিও জানানো হয়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন