Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নাটোরে চুলা বিস্ফোরণে দগ্ধ ৩ কলেজছাত্রী

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ১২:০৮ এএম

কেরোসিনের চুলা বিস্ফোরনে নাটোরের এনএস সরকারি কলেজের ৩ ছাত্রী দগ্ধ হয়েছে। তারা নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় শহরের বড়গাছা এলাকার একটি ছাত্রীনিবাসে রান্নার সময় কেরোসিন স্টোভ বিস্ফোরনে অগ্নিদগ্ধের এই ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ৩ ছাত্রী সানজিদা ইয়াসমিন (১৭), শামীমা খাতুন (১৭) ও ফাতেমাতুজ্জোহরা (১৮) দীর্ঘদিন থেকে শহরের বড়গাছা এলাকার আবুল কাশেমের মালিকানধীন জ্যোতি ছাত্রীনীবাসে বসবাস করে আসছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শামীমা ইয়াসমিন কেরোসিন স্টোভে খিচুড়ি রান্নার সময় তেল ফুরিয়ে যায়। এসময় সানজিদা ইয়াসমিন স্টোভে তেল ঢালতে গেলে বিস্ফোরন ঘটে। ফলে প্রথমে তারা দুইজন অগ্নিদগ্ধ হয়। তাদের বাঁচাতে এসে ফাতেমাতুজ্জোহরা নামে অপর ছাত্রী অগ্নিদগ্ধ হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে শামিমা ও সানজিদাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নাটোর হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, আগুনে সানজিদা ইয়াসমিন ও শামীমা খাতুনের শরীরের প্রায় ৫০ থেকে ৬০ ভাগ পুড়ে গেছে। অগ্নিদগ্ধ সানজিদা ইয়াসমিন ও ফাতেমাতজ্জোহরা জেলার লালপুর উপজেলার আব্দুলপুর এলাকার বাসিন্দা এবং শামীমা খাতুন গুরুদাসপুর উপজেলার নাজিরপুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। নাটোর থানার ওসি জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোরে চুলা বিস্ফোরণ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ