Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

কাপাসিয়ায় দশম শ্রেণির ছাত্রী দ্বিতীয় দফা অপহরণ

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ১২:০৮ এএম


প্রেম নিবেদনে ব্যর্থ হয়ে ১০ম শ্রেণির এক শিক্ষার্থীকে একমাসের ব্যবধানে দ্বিতীয় দফা অপহরনের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকালে গাজীপুরের কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়নের তিলশুনিয়া এলাকায়। এ ব্যাপারে অপহৃতার বড়বোন আছমা আক্তার বাদী হয়ে পাশবর্তী পাপলা গ্রামের মাইক্রো চালক মামুন খান (২৩) ও ৩/৪ জন সহযোগিদের আসামি করে কাপাসিয়া থানায় মামলা দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ধরপাড়া গ্রামের আফছার উদ্দিনের কন্যা রিতু আক্তার (১৫) গতকাল বৃহস্পতিবার সকালে প্রতিদিনের ন্যায় সহপাঠিদের সাথে বাইসাইকেল যোগে ভাকোয়াদী উচ্চ বিদ্যালয়ে যাবার সময় মামুন তার গতিরোধ করে। কিছুক্ষণের মধ্যে একটি মাইক্রোবাস ঘটনাস্থলে আসে এবং জোরপূর্বক সাইকেলসহ তাকে ফিল্মিস্টাইলে উঠিয়ে নিয়ে যায়। গত রমজান মাসেও একই কায়দায় পাপলা গ্রামের সুলতান উদ্দিন খানের পুত্র মামুন খান জোরপূর্বক রিতুকে অপহরণ করে নিয়ে যাবার একদিন পর ফিরিয়ে দেয়।

এ ব্যাপারে রিতু আক্তারের বড়বোন আছমা আক্তার জানান, তার ছোটবোনকে স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্ত করতো।
কাপাসিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন এবং বাদীর লিখিত অভিযোগ পেয়ে অপহৃতা রিতু আক্তারকে উদ্ধারে জোর চেষ্টা চলছে বলে জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ

১৬ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন