Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

| প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ১২:০৫ এএম

১ টয় স্টোরি ফোর

২ আলাদিন
৩ চাইল্ড’স প্লে
৪ মেন ইন ব্লাক : ইন্টারন্যাশনাল
৫ দ্য সিক্রেট লাইফ অফ পেটস টু

টয় স্টোরি ফোর
জশ কুলি পরিচালিত এনিমেটেড অ্যাডভেঞ্চার ফিল্ম ‘টয় স্টোরি ফোর’। এটি কুলির পরিচালনায় প্রথম পূর্ণদৈর্ঘ্য ফিল্ম। তিনি অভিনয়সহ চলচ্চিত্রের অন্যান্য শাখায় কাজ করেছেন।
বনি (ভয়েস: ম্যাডেলিন ম্যাকগ্র) কিন্ডারগার্টেনের প্রথম দিনে স্পর্ক (চামচ ও কাটা চামচের সমন্বিত চামচ) দিয়ে একটি খেলনা তৈরি করে ফেলে। সে সেটির নাম রাখে ফর্কি (ভয়েস: টোনি হেইল); নিজে বানিয়েছে বলে সেটির প্রতি তার বিশেষ মমতা জন্মে। কিন্তু ফর্কি নিজেকে খেলনা মনে করে না। সে বারে বার আবর্জনার ঝুড়িতে লাফিয়ে নামতে চায়। বনির কথা ভেবে উডি (ভয়েস: টম হ্যাঙ্কস) তাকে শান্ত থাকার পরামর্শ দেয়। বনির পরিবার একবার বেড়াতে বেরোলে ফর্কি জানালা দিয়ে লাফিয়ে পালায়। উডিও তাকে খুঁজতে বেরিয়ে পড়ে আর পথে এক অ্যামিউজমেন্ট পার্কে তার পুরনো বন্ধু বো পিপের (ভয়েস: অ্যানি পটস) সঙ্গে দেখা হয়। ফর্কিকে খোঁজার কালে গ্যাবি গ্যাবি (ভয়েস: ক্রিস্টিনা হেন্ড্রিক্স) নামের এক পুতুলের সঙ্গে দেখা হয় যে মনে করে কণ্ঠ ভাঙ্গা কেউ তাকে চায় না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

১৮ অক্টোবর, ২০১৯
২০ সেপ্টেম্বর, ২০১৯
৬ সেপ্টেম্বর, ২০১৯
২৬ আগস্ট, ২০১৯
২৩ আগস্ট, ২০১৯
৯ আগস্ট, ২০১৯
৫ আগস্ট, ২০১৯
২ আগস্ট, ২০১৯
২৬ জুলাই, ২০১৯
১৯ জুলাই, ২০১৯
১২ জুলাই, ২০১৯
৮ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন