Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

রাজধানীতে গ্রেফতার ৬৩

মাদকবিরোধী অভিযান

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৫৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও র‌্যাব। গত বুধবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপি সূত্র জানায়, রাজধানীর বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ৫৪ জনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৯১১পিস ইয়াবা ট্যাবলেট, ২৩৮ গ্রাম ১৪১১ পুরিয়া হেরোইন, ৫১৫ গ্রাম গাঁজা, ৬ লিটার ৪ বোতল বিদেশী মদ ও ১৪ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ৪২টি মামলা করা হয়েছে।
রাজধানীর কাফরুল থেকে ৭২ ক্যান বিদেশী বিয়ারসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। গ্রেফতাররা হলো-গৌরাঙ্গ দাস (৪০), পবিত্র দাস (৪৫) ও সাইফুল ইসলাম খাকী (৪২)। তাদের কাছ থেকে মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, ৬টি মোবাইল ফোন ও নগদ ৭ হাজার ২০০ টাকা জব্দ করা হয়। র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মোঃ আশরাফুল হকের নের্তৃত্বে মহাখালী ফ্লাইওভার এলাকায় এ অভিযান চলে।
৬ ছিনতাইকারীকে গ্রেফতার
রাজধানীর পল্টন থানাধীন জাতীয় ক্রীড়া পরিষদের গেটের সামনে অভিযান চালিয়ে ৬ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতাররা হলো- ইবলু (৩৮), দ্বীন মোহাম্মদ (৪৫), কাউসার খাঁন (৩২), মামুন (৩৬), জামাল উদ্দিন (২৩) ও ইউসুফ মিয়া (৩৫)। গত বুধবার র‌্যাব-৩ এর নের্তৃত্বে এ অভিযান চলে। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্রান্ডের ছিনতাইকৃত ৯৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে রাজধানী ও আশপাশের এলাকায় ছিনতাই করার কথা স্বীকার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ