Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

মুফতি অছিয়র রহমান শ্রেষ্ঠ প্রিন্সিপাল নির্বাচিত

জাতীয় শিক্ষা সপ্তাহ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ১২:০৪ এএম

আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট পরিচালনাধীন দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আল্লামা মুফতি সৈয়্যদ মুহাম্মদ অছিয়র রহমান জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এ থানা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।
এছাড়া মাদরাসার ফাযিল অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী মুহাম্মদ ফয়সাল আহমদ জাতীয় শিক্ষা সপ্তাহ-১৯ এ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী ও আলিম ২য় বর্ষের শিক্ষার্থী মোহাম্মদ রেজা কেরাত প্রতিযোগীতায় ‘গ’ গ্রুপে একাদশ-দ্বাদশ স্তরে জাতীয় পর্যায়ে প্রথম স্থান অধিকার করেছে।

এদিকে জামেয়ার অধ্যক্ষ ও দুই শিক্ষার্থীর এ কৃতিত্বপূর্ণ সাফল্যে মাদরাসার উপাধ্যক্ষ ড. মাওলানা মুহাম্মদ লিয়াকত আলীসহ শিক্ষক মণ্ডলী, কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।
অধ্যক্ষ আল্লামা মুফতি সৈয়্যদ মুহাম্মদ অছিয়র রহমান ২০০১ ও ২০০৪ সালে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক, জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ