Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

কথা কাটাকাটির জেরে ছাত্রলীগ নেতা নিহত

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ১২:০৪ এএম

তুচ্ছ ঘটনার জেরে রাজশাহীর তানোরের গোল্লাপাড়া বাজারে গত বুধবার রাতে ছুরিকাঘাতে সুজন আলী নামে ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছে। সে তানোর পৌরসভার সাত নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিল। পৌরসভার রায়চাঁনআক্কা মহল্লায় সুজনের বাড়ি। তার বাবার নাম সাজ্জাদ আলী।

স্থানীয়রা জানান, সুজন গোল্লাপাড়া বাজারে ফলের ব্যবসা করতো। এ দিন পাশের আরেক ফলের দোকানদারের সঙ্গে তার কথা কাটাকাটি শুরু হয়। এ সময় সুজনের বুকে ছুরিকাঘাত করা হলে সে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইসমত আরা জানান, সুজনের বুকে গভীর ক্ষত রয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনার পর ফলের দোকান থেকে দুইজনকে আটক করে নিয়ে গেছে পুলিশ। তবে পুলিশের পক্ষ থেকে এ ব্যাপারে কোনো বক্তব্য পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ নেতা নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ