Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

আরব আমিরাতে প্রবাসী ব্যবসায়ীর ইন্তেকাল

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ২:২৭ এএম

আরব আমিরাত প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী, আবুধাবি বাংলাদেশ সমিতির সাবেক কর্মকর্তা, চট্টগ্রামের রাউজান উত্তর গুজরা হযরত রূপচান শাহ (রহ.)-এর বাড়ির আলহাজ্ব মোহাম্মদ নূরুল আবছারের জানাজা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বাদ আছর আবুধাবির শেখ খলিফা হাসপাতাল মসজিদে এ জানাজা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিতি ঘটে বিপুল সংখ্যক প্রবাসীর।
উল্লেখ্য, গত মঙ্গলবার সকাল ১০টায় হৃদরোগে আক্রান্ত হয়ে আবুধাবির ব্রæজিল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। আলহাজ্ব মোহাম্মদ ন‚রুল আবছারের বড় ছেলে ডা. রবিউল হাসান মাসুদ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসক হিসেবে কর্মরত রয়েছেন এবং তার এক মেয়ে রাবিয়া সুলতানা সিমু দুবাই গার্লস মেডিকেল কলেজে অধ্যায়নরত। আলহাজ্ব মোহাম্মদ নূরুল আবছারের জানাজা শেষে তার লাশ স্থানীয় সময় বৃহস্পতিবার রাত ৮টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যোগে দেশে পাঠানো হবে বলে জানান তার ভাগ্নে আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)-এর সভাপতি সাইফুল ইসলাম তালুকদার। আলহাজ্ব মোহাম্মদ নূরুল আবছারের রুহের মাগফিরাত কামনা করেন প্রবাসীরা।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ