Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

রাজধানীর মহাখালীতে ডিবি পরিচয়ে আবাসিক ভবনে ডাকাতি

প্রকাশের সময় : ৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর বনানী থানাধীন মহাখালীর একটি বাসায় ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি করেছে দুর্বৃত্তরা। ডাকাতরা বাসার সবাইকে জিম্মি করে প্রায় ১০০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ দুই লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।
বাসার মালিক আফাজ উদ্দিনের এক আত্মীয় জুলহাস জানান, বুধবার সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ৮টার মধ্যে আফাজ উদ্দিন নামাজ পড়তে যান। এসময় বাসায় অবস্থান করছিলেন বড় ছেলের বউ। বাসায় ৫/৬ জন যুবক ভেতরে ঢোকার জন্য দরজায় নক করে। ডিবি পুলিশ পরিচয়ে জিয়া নামে একজন আসামিকে খুঁজতে এসেছে বলে জানায় তারা। তখন ছেলের বউ দরজা খুলতে ইস্ততঃ করলে ধাক্কা দিয়ে ভেতরে ঢুকে জানতে চায় বাসায় কে কে আছে। দুই মেয়ে ছাড়া এখন কেউ নেই বলার পর অস্ত্রের মুখে জিম্মি করা হয়। এরপর পুরো বাসার ৪টি কক্ষ তছনচ করে তারা। আফাজ উদ্দিন নামাজ শেষে বাসায় ঢুকতেই তাকেও অস্ত্রের মুখে জিম্মি করে। বাসা থেকে ৭০ থেকে ১০০ ভরি স্বর্ণ ও নগদ দুই লাখ টাকা নিয়ে চলে যায় তারা। এসময় ছেলের বউ ও তাকে শারীরিকভাবে নির্যাতনও করা হয়।
পরে বনানী থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলেও জানান তিনি। যোগাযোগ করা হলে বনানী থানার ওসি সালাহউদ্দিন জানান, বাসায় ঢুকে দুর্বৃত্ত কর্তৃক ডাকাতির খবর তিনি জেনেছেন। এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মহাখালী দক্ষিণপাড়ার ক-৩০ এর পাঁচতলা বাড়ির তৃতীয় তলায় এঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ওই বাসার মালিক আফাজ উদ্দিনের আত্মীয় জুলহাস। পরে থানা পুলিশও বিষয়টি নিশ্চিত করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীর মহাখালীতে ডিবি পরিচয়ে আবাসিক ভবনে ডাকাতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ