Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাউন্সিলের সমর্থনে ছাত্রদলের একাংশের মিছিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ৩:৩২ পিএম

ছাত্রদলের কাউন্সিলকে স্বাগত জানিয়ে মিছিল করেছে একাংশের নেতাকর্মীরা। শুক্রবার (২৮ জুন) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বেলা সাড়ে ১১টার দিকে এ মিছিল বের করা হয়।

কাউন্সিলের পক্ষে থাকা ছাত্রনেতারা সকাল থেকেই নয়াপল্টন কার্যালয়ে অবস্থান নেয়।

পরে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের নেতৃত্বে ৩০-৪০ জন নেতাকর্মী কাকরাইল নাইটিঙ্গেল মোড় থেকে মিছিল নিয়ে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যান। তারা কাউন্সিলের সাফল্য কামনা করে মিছিল বের করেন। এ সময় কার্যালয়ের ভেতরে থাকা ছাত্রনেতারা তাদের সঙ্গে যোগ দেন। পরে তারা দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে আসন্ন কাউন্সিলকে সমর্থন জানিয়ে স্লোগান দেয়।

 

এদিকে দুপুরে ছাত্রদলের কাউন্সিলকে স্বাগত জানিয়ে আরেকটি মিছিল বের করেন কয়েকজন ছাত্রনেতা। মিছিলটি নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিংগেল মোড়ে গিয়ে শেষ হয়। এতে নেতৃত্ব দেন ছাত্রদলের হাফিজুর রহমান, ওমর ফারুক কাউছার, শাহ নেওয়াজ।

কাউন্সিল উপলক্ষে জাতীয়তাবাদী ছাত্রদলের মনোনয়ন ফরম বিক্রি স্থগিত করেছে বিএনপি। আর এ সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে কাউন্সিলবিরোধী নেতারা তাদের আন্দোলন কর্মসূচিও স্থগিত ঘোষণা করেছে শনিবার পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ