Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ৬:০৭ পিএম

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। বগুড়া সদর, দুপচাঁচিয়া ও শেরপুর উপজেলায় বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে এই দুর্ঘটনায় ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- আল আমিন (২৮), বিপ্লব হোসেন(৩০), হাসান আলী(২৫)ও আব্দুল গনি(৩৮)।
পুলিশ জানায়, শুক্রবার ভোরের দিকে বগুড়া দ্বিতীয় বাইপাস সড়কে বগুড়া সদর উপজেলার বুজরুগবাড়িয়া নামক স্থানে একটি কাঁঠাল ভর্তি ট্রাক বিকল হয়ে দাঁড়িয়েছিলো। এসময় ওই ট্রাকটি মেরামত করতে অটোরিক্সায় মিস্ত্রী আনা হয়। তারা কাজ করার সময় পিছন দিক থেকে একটি পাথরবাহী ট্রাক ধাক্ক দিলে কাঁঠাল বোঝাই ট্রাক রাস্তার পাশে পড়ে যায়। দুর্ঘটনায় ২ জন নিহত ও ২ জন আহত হয়। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপর দিকে সকাল ৬ টার দিকে বগুড়া-নওগাঁ সড়কে দুপচাঁচিয়া ব্রীজের নিকট বগুড়া থেকে নওগাঁগামী একটি বাস বগুড়া শহরের দিকে আসা সিএনজি চালিত একটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। গুরুতর আহত অটোরিক্সা চালক হাসানকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এছাড়া বৃহস্পতিবার রাতে ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর উপজেলার শেরুয়া বটতলা এলাকায় ঢাকার দিকে যাওয়া একটি গরুবাহী ট্রাককে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। দুই ট্রাকের সংঘের্ষ গরু ব্যবসায়ী আব্দুল গনি মারা যান। এসময় আরো ২ জন আহত হয়। তাদের শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে থানা পুলিশ জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ