Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

বন্দরে স্ত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্বামীকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ৬:০৯ পিএম

বন্দরে স্ত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্বামী শাহীনকে (৪০) দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রসীরা।শুক্রবার (২৮ জুন) বেলা ১১ টার দিকে বন্দরের বক্তারকান্দি এলাকায় প্রকাশ্যে জনগনের সামনে এ ঘটনা ঘটায় স্থানীয় বল্টু আমজাদ, টুন্ডা মনির, আপন, আকাশ কিশোর গ্যাং। এসময় স্থানীয়দের সহায়তায় প্রানে বেঁচে যান শাহীন।
জানা যায়, হামলাকারীরা এর আগেও শাহীনের স্ত্রী ববিকে ইভটিজিং ও শারীরিকভাবে হেনস্তা করেছে একাধিকবার। এ ব্যাপারে মামলাও চলমান রয়েছে। শুক্রবার সকালে শাহীনের সামনে স্ত্রীকে আপত্তিকর মন্তব্য ও গালিগালাজ শুরু করে আমজাদ। এতে প্রতিবাদ করে শাহীন। এসময় আমজাদ তার ছেলে আপন, হৃদয়, ভাতিজা আকাশকে ফোনে অস্ত্র শস্ত্র নিয়ে আসতে বললে তারা এসেই শাহীনের উপর হামলা শুরু করে।বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, শাহিনকে মারধর ঘটনায় ৫ জনের নাম উলেখ্য করে মামলা হয়েছে।আসামিদের গ্রেফতারের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ