Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দৈনিক ইনকিলাবের ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ৭:৩৫ পিএম

রাজবাড়ীতে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, কেক কেটে ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে দৈনিক ইনকিলাবেব ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় রাজবাড়ীর রাজবাড়ী জেলা সংবাদদাতার কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

র‌্যালীটি ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ মোড় বিজয় ৭১ স্মৃতি চত্ত্বর প্রদক্ষিণ শেষে মার্কেটের ২য় তলায় আয়োজিত অনুষ্ঠান অংশ গ্রহণ করেন অতিথিরা।

আয়োজিত বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা শেষে কেক কাটেন অনুষ্ঠানে প্রধান অতিথি রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার।

দৈনিক ইনকিলাব’র রাজবাড়ী জেলা সংবাদদাতা মো. নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ও বক্তব্য রাখেন আহলাদীপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ পারভেজ ভুইয়া, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ ভুইয়া, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. সানাউল্লাহ বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. ফজলুল হক, সময় টিভি’র রাজবাড়ী প্রতিনিধি করিম ইসহাক, ৭১ টিভি’র রাজবাড়ী প্রতিনিধি মেহেদী হাসান, কামরুল ইসলাম কামাল, ইনকিলাব পাঠক বিশিষ্ট ঠিকাদার মো. হাবিবুর রহমান হাবিব, বালিয়াকান্দি উপজেলা সংবাদদাতা আতিকুল ইসলাম আতিক, পাংশা উপজেলার সংবাদদাতা সৌকত শতদল, ইনকিলাব পাঠক রাশেদুল ইসলাম, দৈনিক ইনকিলাব পত্রিকার এজেন্ট রেজাউল করিম (রেজু) সহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৈনিক ইনকিলাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ