Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

আড়াইহাজারে মামার সাথে অভিমান করে জমজ দুই বোনের আত্মহত্যা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ৯:০৭ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় জমজ বোন কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। শুক্রবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর আগে সকাল ৯টায় এরা কীটনাশক পান করে। নিহতরা হলেন, ১৮ বছর বয়সী মিতু ও মিলা। দুইজন উপজেলার উচিৎপুরা ইউনিয়নের সীতারামকান্দী এলাকার নাঈম মিয়ার মেয়ে।

নিহতদের নানী গোলবাহার জানান, ১৫ বছর আগে তাদের মা রহিমা খাতুন দ্বিতীয় বিয়ে করে অন্যত্র চলে যায়। এর পর বাবা নাঈমও দ্বিতীয় বিয়ে করেন। তখন থেকেই মিতু ও মিলা নানার বাড়ি সীতারামকান্দিতে থাকতো। পাশাপাশি মদনপুর এলাকায় একটি বিস্কিট প্রস্তুতকারী প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। এরা প্রতি মাসে একবার বাড়ীতে আসে। বাড়ীতে আসার পর বৃহস্পতিবার রাতে এসে মামা মোস্তফা মিয়া তাদের বকাবকি করেন এবং চরিত্র নিয়ে কথা বলেন। এর জের ধরে সকাল ৯টার দিকে বাড়ীর পাশে একটি পুকুর পাড়ে বসে ২ বোন কীটনাশক পান করে। এক পর্যায়ে তারা বুমি করতে থাকলে স্বজনরা উদ্ধার করে ১২টার দিকে আড়াইহাজার হাসপাতালে নিয়ে আসেন। অবস্থা অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য মোহাম্মদ আলী বলেন, আমরা এর সঠিক বিচার চাই। যাতে কোন মানুষ আর এই ভাবে আত্মহত্যা করতে না পারে। নিহতদের বাবা নাইম কান্না জড়িত কন্ঠে বলেন, আমি এই ঘটনার বিচার চাই। ঘটনার পর থেকে মামা মোস্তফা ও তার স্ত্রী পলাতক রয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, ঘটনাটি অত্যান্ত দুঃখ জনক। আমরা আইনগত ভাবে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ