Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

 রহমতগঞ্জের জালে নোফেলের গোলউৎসব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ১০:০৭ পিএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)’র দ্বিতীয় লেগের ম্যাচে পুরান ঢাকার দল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির জালে শুক্রবার গোলউৎসবে মেতেছিল নবাগত নোফেল স্পোর্টিং ক্লাব। এদিন নোয়াখালির শহীদ ভুলু স্টেডিয়ামে নিজেদের ষোলতম ম্যাচে গিনির ফরোয়ার্ড ইসমাইল বাঙ্গুরার হ্যাটট্রিকে নোফেল ৫-২ গোলে হারায় রহমতগঞ্জকে। বিজয়ী দলের হয়ে ইসমাইল বাঙ্গুরা তিনটি এবং কামরুল ও জমির একটি করে গোল করেন। রহমতগঞ্জের দুই গোলদাতা হলে উজবেকিস্তানের মিডিফিল্ডার ফুরকাত জন ও স্থানীয় ফরোয়ার্ড সোহেল রানা। এই জয়ে ১৬ ম্যাচে ১৩ পয়েন্ট পেয়ে তালিকার দশমস্থানেই রইল নোফেল। এক ম্যাচ বেশী খেলা রহমতগঞ্জ ১৫ পয়েন্ট নিয়ে আগের নবমস্থানই ধরে রাখলো।

বিপিএলের একাদশ আসরের শুরু থেকে তেমন আলো ছড়াতে না পারলেও মাঝ পথে এসে ঠিকই ঘুরে দাঁড়িয়েছে নবাগত নোফেল স্পোর্টিং ক্লাব। লিগের শুরুতে তাদের পারফরমেন্সে মনে হয়েছিল অভিষেকই বুঝি শেষ আসর হবে নোফেলের। কিন্তু সময় যতই গড়িয়েছে নোফেলের পারফরমেন্সের ততই উন্নতি হয়েছে। যদিও ১৩ দলের লিগের পয়েন্ট টেবিলে তাদের অবস্থান শেষের দিকেই, কিন্তু তারা যে অবনমনে যাচ্ছে না এটা প্রায় নিশ্চিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

২৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন