Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় অপহৃত শিক্ষার্থী নরসিংদী থেকে উদ্ধার অপহরণকারী গ্রেফতার

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৯, ১২:০৫ এএম


 গাজীপুরের কাপাসিয়ায় প্রেম প্রত্যাখান করায় অপহৃত ১০ম শ্রেণির শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে পাশ^বর্তী নরসিংদীর পলাশ থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধার এবং অপহরণের মূল হোতা মামুন খানকে মাইক্রোবাসসহ গ্রেফতার করা হয় ।

পুলিশ জানায়, গত ২৭ জুন বৃহস্পতিবার সকালে সহপাঠিদের সাথে স্কুলে যাবার পথে ওই শিক্ষার্থীকে চামুরখি গ্রামের সুলতান উদ্দিন খানের পুত্র মামুন খান জোরপূর্বক একটি মাইক্রোবাস উঠিয়ে নিয়ে যায়। এ ব্যাপারে অপহৃতার বড়বোন বাদী হয়ে মাইক্রোবাস চালক মামুন খান ও তার সহযোগিদের বিরুদ্ধে রাতেই নারী ও শিশু নির্যাতন দমন আইনে কাপাসিয়া থানায় মামলা করেন।

শুক্রবার দুপুরে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম ও ওসি (অপারেশন) মনিরুজ্জামান খানের নেতৃত্বে অভিযান চালিয়ে নরসিংদী জেলার পলাশ বাজার এলাকা থেকে অপহৃত রিতু আক্তারকে উদ্ধার ও অপহরণকারী মামুন খানকে গ্রেফতার করেন। এসময় অপহরণে ব্যবহৃত মাইক্রোবাসটিও আটক করা হয়।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন এবং আসামীকে জিজ্ঞাসাবাদের পর শনিবার সকালে গাজীপুর আদালতে পাঠানো হবে বলে জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ