Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

সাবলিমেশন মেশিন উদ্বোধন করলেন মেয়র লিটন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৯, ১২:০৫ এএম


 রাজশাহী নগরীর কুমারপাড়ায় গতকাল সকালে ম্যাংগো নামের একটি নতুন প্রতিষ্ঠান এবং প্রতিষ্ঠানে সাবলিমেশন মেশিনের উদ্বোধন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাস্ট্রি-এর সভাপতি মনিরুজ্জামান মনি। চিলিস ফাস্ট ফুডের সত্ত¡াধিকারী হাসিনুর রহমান টিংকুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক ছাত্র-উপদেষ্টা অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার তাপু, রাজশাহী চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাস্ট্রি এর সহ-সভাপতি মাসুদুর রহমান রিংকু।

ম্যাংগো প্রতিষ্ঠানের সত্ত¡াধিকারী হাসিনুর রহমন টিংকু বলেন, উত্তরবঙ্গে এই প্রথম রাজশাহীতে সাবলিমেশন মেশিন রাজশাহীতে আনা হলো। এটি দিয়ে গার্মেন্টস এর সব ধরনের প্রোডাক্ট এবং সব ধরনের প্রিন্টিং করা যাবে। মেয়র বলেন, উন্নত-সমৃদ্ধ রাজশাহী গড়তে আমরাও আমাদের জায়গা থেকে চেষ্টা করছি। এটি অব্যহত থাকবে।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র লিটন

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ