Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ভিশন বৈশাখী প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশের সময় : ৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

ভিশন ইলেকট্রনিক্স বৈশাখ উদযাপনের ছবি প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার প্রদান করেছে। ভিশন ইলেকট্রনিক্স গত এপ্রিল মাসে তার ফেসবুক পেজে ফ্যানদের জন্য আয়োজন করে এ প্রতিযোগিতাটি।
প্রতিযোগীরা তাদের বর্ণিল বৈশাখ উদযাপনের ছবি ভিশন ইলেকট্রনিক্সের ফেসবুক পেজে (ঠওঝওঙঘ.জঊখ) শেয়ার করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। ১৫ হাজার প্রতিযোগীর মধ্য থেকে ১০ জনকে বিজয়ী নির্বাচিত করা হয়।  সম্প্রতি রাজধানীর প্রাণ-আরএফএল কার্যালয়ে এক অনুষ্ঠানে প্রতিযোগিতার বিজয়ীদেরকে পুরস্কার প্রদান করেন ভিশন-এর বিক্রয় ও বিপণন মহাব্যবস্থাপক মাহবুবুল ওয়াহিদ।
প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার হিসেবে যথাক্রমে ভিশন ব্র্যান্ডের ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন, রাইস কুকার ও স্টিম আয়রন দেয়া হয়েছে। অনুষ্ঠানে ভিশন ইলেক্ট্রনিক্সের ব্র্যান্ড ম্যানেজার রাকিব আহমেদ ও মোহিত চক্রবর্তী, প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব ডিজিটাল মিডিয়া আজিম হোসেন ও বাজুকা ডিজিটালের সিইও সাব্বির আহমেদ উপস্থিত ছিলেন। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন