Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

সাইমনের জন্য পিছিয়ে গেলেন মাহি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৯, ৪:৫৭ পিএম

নায়কের জন্য পিছিয়ে গেলেন নায়িকা? কিন্তু কেনো! এমনটা হলো কেনো? ক্যারিয়ার নাকি ব্যক্তিগত কোনো বিষয়? মাহি নানা সময় নানা ভাবে সংবাদের শিরোনামে আসেন। এর আগেও এই নায়িকাকে দেখা গিয়েছে ইতিবাচক ও নেতিবাচক কারণে সংবাদের শিরোনামে হাজির হতে। এবারও এই নায়িকাকে নিয়ে প্রশ্নই উঠেছে। তবে এবার যে বিষয়টি নিয়ে প্রশ্ন উঠেছে। সেটা আসলে ব্যক্তিগত কোনো বিষয় নয়। তার অভিনীত একটি সিনেমার নায়কের কারণে এই নায়িকার কয়েকটা দিন পিছিয়ে যাচ্ছে। আর তা নিয়েই আবারো সংবাদের পাতায় উপস্থিত হয়েছেন ‘ভালোবাসার রঙ’-এর এই নায়িকা। গত ২৭ তারিখ থেকে এই নায়িকার একটি সিনেমার শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু ওই ছবির নায়কের জন্য সিনেমাটির নির্মাতা কয়েকদিন শুটিং পিছিয়ে দিয়েছেন।

বলা হচ্ছে চলচ্চিত্র পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ সিনেমার কথা। দফায় দফায় সিনেমাটির শুটিং হয়েছে কয়েক বার। ইতোমধ্যেই সিনেমাটির বেশির ভাগ কাজই সম্পন্ন হয়েছে। এর মাধ্যে আবারো শুটিং শুরু হওয়ার কথা ছিল, কিন্তু সম্প্রতি সিনেমাটির নায়ক সাইমন সাকিদের দাদা গত হয়েছেন। আর সেকারণে নায়ক এখন পরিবারের সঙ্গে অবস্থান করছেন গ্রামের বাড়ি কিশোরগঞ্জে।

সাইমনের কারণে সিনেমাটির শুটিং পেছানো হলেও খুব বেশি দিন পেছানো হয়নি। জানা যায়, আগামী পহেলা জুলাই থেকেই আশুলিয়ার বেরুলিয়াতে পাঁচ থেকে ছয়দিনের একটি লটে সিনেমাটির শুটিং হবে। এই শুটিংয়ে সিকোয়েন্সের কিছু কাজ করা হবে বলে ইনকিলাবকে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা।
মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘দু:খের সঙ্গে জানাতে হচ্ছে আমাদের নায়ক সাইমন সাদিকের দাদা মারা গিয়েছেন। যে কারণে আমার ‘আনন্দ অশ্রু’র শুটিং পেছানো হয়েছে। তবে খুব বেশি দিন পেছানো হয়নি। সব কিছু ঠিক থাকলে আগামী পহেলা জুলাই থেকেই শুটিং করতে পারবো আমরা।’
এদিকে জানা গেছে, সিনেমাটির বেশির ভাগ কাজই সম্পন্ন হয়েছে। এবারের শুটিং শেষ হলে কয়েকটি সিকোয়েন্স এবং দুইটি গানের কাজ বাকি থাকবে। খুব শীর্ষ ওই সব কাজও সম্পন্ন করা হবে বলেও জানা যায়। সিনেমাটিতে মোট চারটি গান থাকছে। গানগুলোতে কন্ঠ দিয়েছেন সংগীত শিল্পী পড়শী ও খেয়া। এছাড়া বাকি দুইটি গানের কাজও করা হয়নি। এগুলোর কাজও কয়েকদিনের মধ্যেই সম্পন্ন হবে বলে জানিয়েছেন নির্মাতা। এদিকে রেকর্ডিং হওয়া গান দুইটির সংগীতায়োজন করেছেন জে কে ও আরিফিন রুমি।

এর আগে মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে সিনেমাটির চিত্রায়নের কাজ করা হয়েছে। এছাড়া কক্সবাজারে হয়েছে একটি গানের শুটিং। শুটিংয়ের পাশাপাশি সিনেমাটির সম্পাদনাও চলছে সমান গতিতে। কারণ খুব শীঘ্রই এই নির্মাতা নতুন আরেকটি সিনেমার কাজ শুরু করবেন। বিষয়টি মানিক নিজেই জানিয়েছেন ইনকিলাবকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ