Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

৪ বছরের শিশুকে অপহরণের পর হত্যা

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ১২:০৫ এএম

দিনাজপুরের বিরামপুর উপজেলার পল্লীতে আশিকুল ইসলাম (৪) নামে ১ শিশুকে অপহরণ করে হত্যা করেছে দুর্বুত্তরা।

গতকাল সকালে বিরামপুরের বিনাইল ইউনিয়নের হামলাকুড়ি গ্রামের বাড়ির পাশের পাটক্ষেতে থেকে শিশুর লাশ উদ্ধার করা হয়। এর আগে গত শুক্রবার বিকেলে শিশুটিকে অপহরণ করা হয়। শিশু আশিকুল ইসলাম হামলাকুড়ি গ্রামের শাহিনুর ইসলামের ছেলে।

বিরামপুর থানার ওসি আমিরুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে বাড়ির পাশে খেলার সময় অপহরণ হয় শিশু আশিকুল। রাতে শিশুর বাবা শাহিনুর ইসলামকে অপহরণকারীরা ২ লাখ টাকা চাঁদা দাবি করে। পরবর্তীতে গতকাল শনিবার সকালে বাবা শাহিনুর ইসলামকে ফোন দিয়ে জানান যে, বাড়ির পাশে ধান ক্ষেতে তার ছেলের লাশ রয়েছে। পরে পরিবারের লোকজন পাটক্ষেতে গিয়ে শিশুর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অপহরণকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান শুরু করা হয়েছে।

এ ব্যাপারে বিরামপুর থানায় ইউডি মামলা হয়েছে। পরবর্তীতে শিশুর পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে তা রুজু করা হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ