Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আর্থিক অনুদান

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ১২:০৪ এএম

চট্টগ্রামের পটিয়া উপজেলার বিভিন্ন এলাকার গরীব অসহায় ১১টি পরিবারকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

বাংলাদেশ পোশাক প্রস্তুত ও রপ্তানীকারক সমিতির (বিজিএমইএ) সহ-সভাপতি ও বর্তমান পরিচালক মোহাম্মদ নাছিরের মাধ্যমে এই অনুদানের চেক এলাকায় বিতরণ করা হয়।

গতকাল শনিবার পটিয়া উপজেলার শোভনদন্ডী ইউনিয়নে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের টাকার চেক বিতরণ অনুষ্ঠানে পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত ত্রান তহবিলের চেক বিতরণকালে উপস্থিত ছিলেন, দক্ষিণ জেলা আ.লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী আবু তৈয়ব, জেলা আ.লীগের সদস্য সেলিম নবী, জেলা আ.লীগ নেতা সিরাজুল ইসলাম মাস্টার, পৌরসভা আ.লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর আলম, শাহ আলম, মফিজুর রহমান, ছৈয়দ তালুকদার, আ.লীগ নেতা আশিষ তালুকদার, আবদুল মালেক প্রমুখ। উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১১টি পরিবারের ১১ জনের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান তহবিলের আর্থিক অনুদানের প্রত্যেক পরিবারকে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। এই সময় বিজিএমইএ নেতা মোহাম্মদ নাছির বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এ দেশের গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য রাজনীতি করেন। এই দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ