Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

আল্লামা আজিজুল হক স্মরণে দোয়া মাহফিল

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ১২:০৪ এএম

আল্লামা মুহাম্মদ আজিজুল হক আল কাদেরী (রহ.)-এর ত্রি-মাসিক ফাতেহা ও দরবারে কাদেরীয়া চিশতীয়া আজিজিয়ার সিলসিলাভুক্ত দেশ-বিদেশের সকল ভক্ত, অনুরক্ত, মুরিদান ও সর্বস্তরের সুন্নি মুসলিম উম্মাহর সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনায় এক আজিমুশশান মিলাদ ও দোয়া মাহফিল গতকাল (শনিবার) অনুষ্ঠিত হয়।

দরবারে কাদেরীয়া চিশতিয়া আজিজিয়ার সাজ্জাদানশীন, কাজেমী কমপ্লেক্স ট্রাস্টের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আল্লামা আবুল ফরাহ মুহাম্মদ ফরিদ উদ্দিনের সভাপতিত্বে ছিপাতলী জামেয়া গাউছিয়া মূঈনীয়া কামিল মাদরাসা জামে মসজিদে অনুষ্ঠিত মাহফিলে বক্তব্য রাখেন আল্লামা মুহাম্মদ শফিউল আলম নেজামী, সৈয়দ শহিদুল আলম শাহ হাদী, মাওলানা আবু ছালেহ মুহাম্মদ হানিফ, মাওলানা মুহাম্মদ কামাল উদ্দিন প্রমুখ।
মাহফিলে বক্তারা বলেন, মাজহাব মিল্লাত ও সুন্নিয়তের প্রসারে আল্লামা আজিজুল হক আল কাদেরীর (রহ:) অবদান চিরস্বরণীয়। তার আদর্শে রয়েছে মুক্তির দিক-নির্দেশনা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন