Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মর্মান্তিক অপরাধের পেছনে মাদক দায়ী : শিক্ষামন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, সর্বগ্রাসী মাদকের কারনে সমাজে এক ধরনের অস্থিরতা কাজ করছে। মর্মান্তিক অপরাধ সংঘটিত হচ্ছে। তিনি গতকাল (শনিবার) সকালে রাজধানীর রমনায় ঢাকা ক্লাবে ইনার হুইল ডিস্ট্রিক ৩২৮ আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা বলেন।
শিক্ষামন্ত্রী বলেন, যে মানবতাবোধ, দেশপ্রেম, নৈতিকতাবোধ নিয়ে আমাদের শিশুদের বেড়ে উঠার কথা শিশুরা তা নিয়ে বেড়ে উঠছে না। আমরা শুধুমাত্র ভাল ফলাফলের দিকে বেশী নজর দিচ্ছি। আমরা মনোযোগ দিচ্ছি গণিত, ইংরেজি অথবা বিজ্ঞানের দিকে। নৈতিকতার দিকে আমরা মনোযোগ দিচ্ছি না। আমাদের শিক্ষা ব্যবস্থার পরিবর্তন করা হবে। এই অনুষ্ঠানে ইনার হুইলের ২০১৯-২০ সেশনের নতুন কমিটি দায়িত্ব ভার গ্রহণ করে। ডিস্ট্রিক ৩২৮ এর নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েছেন নাইমা সাখাওয়াত। তিনি বলেন, ইনার হুইল নাচে গেয়ে সমাজ উন্নয়নে কাজ করে। বঞ্চিত ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সার্বিক সহায়তা করে। চাঁদপুরের এই সংগঠনটি ভবিষ্যতে যাতে কল্যাণকর কাজে যুক্ত হতে পারে সে জন্য সবার সহায়তা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ