Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রায়েরবাজারে ছুরিকাঘাতে কিশোর নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ১০:৫১ এএম | আপডেট : ১১:০১ এএম, ৩০ জুন, ২০১৯

রাজধানীর রায়েরবাজারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইয়াসিন (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। তবে ইয়াসিনের বিস্তারিত পরিচয় ও তাকে হত্যার সঠিক কারণ জানা যায়নি। শনিবার (২৯ জুন) রাত সাড়ে ১০টার দিকে রায়েরবাজারের নিমতলী এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা ইয়াসিনকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে রাত সাড়ে ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ইয়াসিনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা নিমতলী এলাকার বাসিন্দা রাব্বী সিকদার বলেন, ইয়াসিন নিমতলী এলাকায় একটি চায়ের দোকানে কাজ করতো। রায়েরবাজারের টালি অফিসের জরিনা স্কুলের পাশে বাংলা সড়ক নামে গলিতে কে বা কারা ইয়াসিনের শরীরের বিভিন্ন স্থানে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এরপর হাসপাতালে আনলে সে মারা যায়। তবে ইয়াসিনের পরিচয় সম্পর্কে বিস্তারিত জানাতে পারেননি এই পথচারী রাব্বী সিকদার।

এ বিষয়ে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, নিহত ইয়াসিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত

৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ