Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ভারতকে বোলিংয়ে পাঠাল ইংল্যান্ড

বিশ্বকাপ ক্রিকেট ২০১৯

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ৩:১৮ পিএম | আপডেট : ৩:২০ পিএম, ৩০ জুন, ২০১৯

টসে জিতে ভারতকে বোলিংয়ে পাঠিয়েছে ইংল্যান্ড অধিনায়ক এউইন মরগান। ‍ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিও টসে জিতলে ব্যাটিংই নিতেন। ভারতীয় দলে বিজয় শঙ্করের পরিবর্তে আজ খেলছেন ঋশভ পান্ত। অন্যদিকে ইংল্যান্ড দলে আছে দুটি পরিবর্তন। জেসন রয় এবং লিয়াম প্লাঙ্কেট আজ খেলবেন জেমস ভিন্স ও মঈন আলির বদলে।

ইংল্যান্ড একাদশ: জেসন রয়, জনি বেয়ারেস্টো, জো রুট, এউইন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার (উইকেটরক্ষক), ক্রিস ওকস, রিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জোফরা আর্চার, মার্ক উড।

ভারত একাদশ: রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), ঋশভ পান্ত, মহেন্দ্র ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, কুলদিপ যাদব, মোহাম্মদ শামি, যুগবেন্দ্র চাহাল, জসপ্রিত বুমরাহ।

বাংলাদেশের আশা বাঁচিয়ে রাখতে ইংল্যান্ডের মুখোমুখি ভারত

বিশ্বকাপের ৩৮তম ম্যাচে বাঁচামরার লড়াইয়ে ভারতের মু্খোমুখি ইংল্যান্ড। বার্মিংহামে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় বাংলাদেশের আশা বাঁচিয়ে রাখতে ভারতের জেয়ের দিকেই তাকিয়ে থাকবে টাইগাররা। ৮ পয়েন্ট নেয়া ইংল্যান্ড এই ম্যাচে হেরে গেলে তাদের পয়েন্ট সমানই থাকবে। তাহলে আশা বেঁচে থাকবে বাংলাদেশের।

পরিসংখ্যান:

মুখোমুখি লড়াইয়ে ইংল্যান্ডের চেয়ে এগিয়ে আছে ভারত। বিশ্বকাপের লড়াই আবার দু’;দলই আছেন সমান অবস্থানে।

ওয়ানডেতে:

ম্যাচ: ৯৯

ভারত জয়ী: ৫৩

ইংল্যান্ড জয়ী: ৪১

টাই: ২

পরিত্যক্ত: ৩

বিশ্বকাপে:

ম্যাচ: ৭

ভারত জয়ী: ৩

ইংল্যান্ড জয়ী: ৩

টাই: ১



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট ২০১৯

১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ