Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ ইউপি’র চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৫ প্রার্থীর মনোনয়ন পত্র জমা

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ৬:১৭ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে মনোয়ন পত্র দাখিলের শেষ দিনে রির্টানিং অফিসারের কার্যালয়ে ৫ জন প্রার্থী রোববার (৩০ জুন) উৎসবমূখর পরিবেশে তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার ব্রজেন্দ্র নাথ রায়ের নিকট সমর্থকদের সাথে নিয়ে প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেন। 

মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান পদত্যাগ করে উপজেলা পরিষদের নির্বাচন করায় পদ শূন্য হয়। আগামী ২৫ জুলাই এ ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচনের তারিখ ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। ঘোষিত তফশীল মোতাবেক রোববার মনোনয়ন পত্র জমা দানের শেষ দিনে মনোনয়ন পত্র জমা দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুন্সি রেজওয়ানুর রহমান, স্বতন্ত্র প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম প্রধান, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল আমিন শিমুল, সাবেক ছাত্রলীগ নেতা শেখ রাসেল শিশু কিশোর সংগঠনের উপজেলা শাখার সভাপতি গোলাম কাদির মিঠু এবং বিএনপি নেতা গোবিন্দগঞ্জ কলেজ ছাত্র সংসদের সাবেক প্রো-ভিপি সাখাওয়াত হোসেন সোহেল। আগামী ২ জুলাই মনোনয়ন পত্র বাছাই এবং ৯ জুলাই প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন।
রির্টানিং অফিসারের কার্যালয় সূত্রে জানাগেছে, মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য মোট ৬টি মনোনয়ন পত্র বিক্রি হলেও জমা দিয়েছেন ৫ জন প্রার্থী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ