Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে ইউপি সদস্য পদে উপ-নির্বাচন: শেষ দিনে সাত ব্যবসায়ির মনোনয়ন জমাদান

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ৬:৩৩ পিএম

নেছারাবাদ উপজেলার সোহাগদল ইউনিয়নের আট নং ওয়ার্ডে উপ-নির্বানে ইউপি সদস্য পদে সাতজনে মনোনয়ন জমা দিয়েছেন। মনোনয়ন জমা দেওয়া সাত জনেই পেশায় ছোট বড় ব্যবসায়ি। তবে মনোনয়ন জমা দেওয়া সদস্যরা কে কোন শিক্ষায় শিক্ষিত তা জানা যায়নি।
এ প্রসঙ্গে রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ইউসুফ হারুন বলেন, সদস্য পদে মনোনয়ন ফর্মে কোন শিক্ষাগত যোগ্যতার ঘর দেওয়া নেই। তাই তাদের শিক্ষাগত যোগ্য যানা যায়নি।
মনোনয়ন জমা দেওয়া সদস্যরা হলেন, মোঃ নুরুল আমীন, মোঃ জহিরুল হক দুলাল, মোঃ দুলাল, উজ্জ্বল আকন, মোঃ স্বপন, মোঃ এমাম, মোঃ আবুল কালাম আজাদ।
রির্টানিং কর্মকর্তা ইউসুফ হারন বলেন, আগামী ২ জুলাই মনোনয়ন যাচাই বাছাইয়ের পর যেসব মনোনয়ন টিকবে তাদের বৈধ প্রার্থী বলে গন্য করা হবে। আগামী ৯ জুলাই প্রত্যাহার তারিখের পর ১০ জুলাই প্রার্থীদের মধ্য প্রতীক বরাদ্দ করা হবে। ২৫ জুলাই ওয়ার্ডটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।
প্রসঙ্গত, ইউনিয়নের ওই ৮নং ওয়ার্ডে ইউপি সদস্য হাসিবুল ইসলাম মারা যাওয়ায় তার পদ শূণ্য ঘোষণা করে গত ১৭ জুন তফসিল ঘোষণা হয়। তফসিল অনুযায়ি ১৯ জুন থেকে মনোনয়ন বিক্রি শুরু হয়। ৩০ জুন (রোববার) বিকাল পাচটা পর্যন্ত মনোনয়ন বিক্রি ও জমাদানের শেষ দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ