Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁর নিয়ামতপুরে গৃহবধুকে ধর্ষণের পর হত্যা!

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ৭:৪৭ পিএম

নওগাঁর নিয়ামতপুরে নিজ ঘরের মধ্যে থেকে মোছা: রূপেলা (৪০) নামে গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে ধর্ষণের পর শ্বাসরোধ ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে পুলিশ ধারনা করছে। উপজেলার বড়াইল দিঘীপাড়া গ্রাম থেকে রবিবার সকাল ১০ টার দিকে ওই গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ছেলে রাজু ইসলাম, ননদ জুলেখা এবং স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেল হককে ছেড়ে দেওয়া হয়েছে। নিহত গৃহবধু উপজেলার বড়াইল দিঘীপাড়া গ্রামের আনিছুর রহমানের (৪৭) স্ত্রী।
জানা গেছে, মোছা: রূপেলার স্বামী আনিছুর রহমান ঢাকায় রিক্স চালান। তার ছোট ছেলে রাজু হোসেনকে (১৬) নিয়ে তিনি দিঘীপাড়া গ্রামের বাড়িতে বাসবাস করে আসছেন। শনিবার রাতে মা ও ছেলে খাবার খেয়ে নিজ নিজ ঘরে ঘুমিয়ে পরেন। সকালে ঘুম থেকে মাকে দেখতে না পেয়ে রাজু ঘরের মধ্যে মাকে ডাকতে গিয়ে মৃতদেহ দেখতে পান। এরপর থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে।
নিয়ামতপুর থানার দায়িত্বপ্রাপ্ত এসআই নূরুল হুদা জানান, ওই গৃহবধুর হাতসহ শরীরে বিভিন্ন স্থানে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ময়নাতদন্ত শেষে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, তাকে জোরপূর্বক ধর্ষণের পর শ্বাস রোধ ও পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে।
এসআই নূরুল হুদা জানান, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের মৃতদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ