Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

সখিপুর ফিলিং স্টেশন থেকে সাড়ে ৪ লাখ ৩২হাজার টাকা লুট করেছে দুষ্কৃতিকারীরা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ৮:৩৮ পিএম

টাঙ্গাইলের সখিপুরে বোয়ালী এলাকায় সখিপুর ফিলিং স্টেশনে ৪ লাখ টাকা লুটের ঘটনা ঘটেছে। রবিবার ভোর পৌনে চারটার দিকে সখিপুর-ঢাকা সড়কের বোয়ালী এলাকায় স্থাপিত মেসার্স সখিপুর ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে। এ সময় চারজনের একটি দুষ্কৃতি দল দেশীয় অস্ত্রের মুখে ফিলিং স্টেশনের তিনজনকে মারধর করে ক্যাশ বাক্সের তালা ভেঙে চার লাখ বত্রিশ হাজার টাকা লুট করে নিয়ে যায়। আহত ওই তিনজন রোববার ভোর পাঁচটায় সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ব্যাপারে ঐ ফিলিং স্টেশনের মালিক সালাউদ্দিন রাজু বাদী হয়ে রোববার দুপুরে সখিপুর থানায় চারজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেছে। থানা-পুলিশ সূত্র ও ফিলিং স্টেশনের ক্যাশিয়ার লোকমান হোসেন জানায়, রবিবার ভোর ৩টা ৪০ মিনিটের দিকে ফিলিং স্টেশনের নৈশ প্রহরি ওয়াজেদ আলীকে বেঁধে স্টেশনের পেছন দিক থেকে দূর্বৃত্তর দল ভেতরে ঢুকে আমাকে ও অপারেটর জিয়াউলকে অস্ত্রের ভয় দেখিয়ে বেঁধে ফেলে। পরে ক্যাশ বাক্সের তালা ভেঙে ৪ লাখ ৩২ হাজার টাকা লুট করে নিয়ে পালিয়ে যায়। পরে ডাকাডাকি করলে আশপাশের লোকজন স্টেশনে এসে আমাদের বাঁধন খুলে দেয়। পরে স্থানীয়রা সখিপুর থানায় খবর দিলে পুলিশকে ঘটনাস্থলে আসে। সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুল্লাহ বলেন, চারজনকে অজ্ঞাতনামা আসামি করে দস্যুতার মামলা হয়েছে। আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। মামলার বাদী সখিপুর ফিলিং স্টেশনের মালিক সালাউদ্দিন রাজু থানায় ডাকাতি মামলা করেছে দাবি করলেও সখিপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আমির হোসেন বলেন, চারজনে মিলে ডাকাতি হয় না। এটা দস্যুতা।



 

Show all comments
  • জালাল ১৩ জুলাই, ২০১৯, ৭:২৯ পিএম says : 0
    সখিপুর ফিলিং স্টেশন থেকে সাড়ে ৪ লাখ ৩২হাজার টাকা লুট করেছে দুষ্কৃতিকারীরা. ভুল হেড লাইন। আশা করি পোস্ট করার আগে লিখক একবার পড়ে নিতে ভুলবেন না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাকা লুট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ