Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

হলিউড শীর্ষ পাঁচ
১ টয় স্টোরি ফোর
২ আলাদিন
৩ চাইল্ড’স প্লে
৪ মেন ইন বø্যাক : ইন্টারন্যাশনাল
৫ দ্য সিক্রেট লাইফ অফ পেটস টু

চাইল্ড’স প্লে
লারস ক্লেভবার্গ পরিচালিত হরর ফিল্ম ‘চাইল্ড’স প্লে’। পূর্ণদৈর্ঘ্য ‘পোলারয়েড’ (২০১৯) ছাড়া ক্লেভবার্গ দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন। একই নামের ১৯৮৮’র ফিল্মের রিমেক ও রিবুট ‘চাইল্ড’স প্লে’।
একক মা ক্যারেন বারক্লে (অবরি প্লাজা) নতুন করে জীবন শুরু করার জন্য ছেলে আ্যান্ডিকে (গ্যাব্রিয়েল বেটম্যান) নিয়ে নতুন শহরে এসেছে। এখানে এসে অ্যান্ডি একটি স্মার্ট পুতুল উপহার পায়। সব স্মার্ট ডিভাইস নিয়ন্ত্রণ ও চালনা করতে পারে বাডি ব্র্যান্ডের এই পুতুল যে তার নিজের নাম রেখেছে চাকি। অ্যান্ডি ধীরে ধীরে বুঝতে পারে চাকি কোনও মামুলী স্মার্ট পুতুল নয়। আশপাশে কয়েকটি ভয়ানক হত্যাকাÐ ঘটার পর সে সন্দেহ করতে শুরু করে এগুলো চাকিই ঘটাচ্ছে। মা আর পুলিশের গোয়েন্দা মাইক নরিসকে (ব্রায়ান টাইরি হেনরি) সে বিষয়টি জানায় কিন্তু বিষয়টি গুরুত্বের সঙ্গে গ্রহণ করতে অস্বীকৃতি জানায়। নিহতের সংখ্যা বাড়তে থাকলে অ্যান্ডি কয়েকজন বন্ধুর সহায়তায় চাকিকে মোকাবেলা করার সিদ্ধান্ত নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন