Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝাড়–দারের ছুরিকাঘাতে রিকশাচালক নিহত

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

টঙ্গীতে মোটরসাইকেল প্রস্তুতকারক রাষ্ট্রায়ত্ব এটলাস কারখানার পরিচ্ছন্নকর্মীর ছুরিকাঘাতে এক রিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো এক যুবক আহত হয়েছে। শনিবার রাতে টঙ্গী বাজারের পশ্চিম পাশে স্থানীয় হোন্ডা রোডে এ হত্যাকাÐের ঘটনা ঘটে। নিহতের নাম ইয়াসিন মোল্লা (২২)। ছুরিকাঘাতে গুরুতর আহত পারভেজকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রিকশা চালক ইয়াসিন ও আহত পারভেজ (১৮) স্থানীয় হাজী মাজার বস্তিতে বাস করে। ঘাতক আবুল কালাম পাশেই এটলাস হোন্ডা ফ্যাক্টরির স্টাফ কোয়ার্টারে বাস করে।

জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে এটলাস ফ্যাক্টরির সামনে রিকশা চালক ইয়াসিন ও তার বন্ধু পারভেজ বসে গল্প করছিল। এসময় এটলাস কারখানার ঝাড়–দার আবুল কালাম এসে তাদের কাছ থেকে গাঁজা কিনতে চায়। ‘আমরা কি গাঁজা বেচি নাকি ?’ এমন পাল্টা প্রশ্ন করতেই আবুল কালাম ইয়াসিন ও পারভেজের ওপর চড়াও হয়। এসময় তাদের মধ্যে হাতাহাতির একপর্যায়ে আবুল কালাম ইয়াসিন ও পারভেজকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে ইয়াসিন মারা যায় এবং পারভেজকে প্রথমে টঙ্গী সরকারি হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে ঢামেক থেকে পারভেজকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।
এ ঘটনায় জিএমপির টঙ্গী পশ্চিম থানায় একটি হত্যা মামলা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা হাসান মামুন জানান, ঘাতক আবুল কালামকে গ্রেফতারের চেষ্টা চলছে। আসামী ও ভিকটিম তিন জনই মাদকসেবী বলেও তিনি দাবী করেন। আবুল কালাম এটলাস কারখানায় প্রায় ৬ মাস আগে দৈনিক মজুরি ভিত্তিক হিসেবে চাকরিতে যোগদান করে বলে কারখানা কর্তৃপক্ষ জানায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝাড়

২৪ জানুয়ারি, ২০২০
১৬ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ