Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন অধিনায়ক পর্যায়ে পতাকা বৈঠক

নীলফামারী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

গতকাল রোববার সকাল ১১টা হতে নীলফামারী ব্যাটালিয়নের অধীনস্থ ঘাগড়া বিওপি’র সীমান্ত পিলার ৭৫৩ এমপিস্থ ভারতের অভ্যন্তরে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন অধিনায়ক পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বিজিবি’র পক্ষে নেতৃত্ব দেন নীলফামারী ব্যাটালিয়ন (৫৬বিজিবি) এর অধিনায়ক লে. কর্ণেল মো. শাহ আলম সিদ্দিকী এবং বিএসএফ এর পক্ষে নেতৃত্ব দেন ২১ বিএসএফ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট শ্রী রামেশ রাম।

বৈঠকে সীমান্ত এলাকা দিয়ে মাদক দ্রব্য, অবৈধ অস্ত্র, গবাদি পশু এবং নিষিদ্ধ পণ্য সামগ্রী যাতে ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সে ব্যাপারে সীমান্ত এলাকায় কঠোর নজরদারি করার ব্যাপারে বিস্তারিত আলোচনা হয়। এ ছাড়াও সীমান্তে বসবাসরত সাধারণ নাগরিকের উপর বিএসএফ যাতে গুলি বর্ষণ না করে তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের ব্যাপারে বিজিবির পক্ষ হতে বিএসএফ এর নিকট উত্থাপন করা হয়। পতাকা বৈঠকে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন অধিনায়ক ছাড়াও নীলফামারী ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মো. মিজানুর রহমান খাঁন এবং বিএসএফ এর পক্ষে কোম্পানি কমান্ডার উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ