Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জুটি ভাঙলেন হোল্ডার

বিশ্বকাপ ক্রিকেট ২০১৯

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ৪:৪৮ পিএম

কুশল-করুনারত্নের ৯৩ রানের জুটি ভেঙে দিলেন উইন্ডিজ অধিনায়ক হোল্ডার। করুনারত্নে অফস্ট্যাম্পের বাইরের একটি বলে খোঁচা দিতে গিয়ে উইকেটরক্ষক হোপের তালুবন্দী হয়ে ফিরে যান। ফেরার আগে ৩২ রান করেন এই ওপেনার। কুশল ৫৮ রানে অপরাজিত আছেন।

১৫.২ ওভারে সংগ্রহ ১ উইকেটে ৯৩ রান।

শ্রীলঙ্কার দুর্দান্ত শুরু

টসে হেরে নিজেদের অষ্টম ম্যাচে উইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত শুরু কেরেছেন দুই লঙ্কান ওপেনার কুশল ও করুনারত্নে। উভয়েই চারটি করে করে বাউন্ডারি হাঁকিয়েছেন। কুশল ২৫ রানে ও করুনারত্নে ১৯ রানে অপরাজিত আছেন।

৯ ওভার শেষে শ্রীলঙ্কার সংগ্রহ বিনা উইকেটে ৪৭ রান।

টসে জিতে বোলিংয়ে উইন্ডিজ

টসে জিত প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন উইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার। লঙ্কান অধিনায়ক দুমিথ করুনারত্নেও টসে জিতলে প্রথমে বোলিং বেঁছে নিতেন বলে জানান। উইন্ডিজ দলে আজ কেমার রোচের পরিবর্তে খেলবেন শ্যানন গ্রাব্রিয়েল। অন্যদিকে লঙ্কান একাদশে আছে তিনটি পরিবর্তন।

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা (উইকেটরক্ষক), আভিঙ্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, লাহিরু থিরিমান্নে, ধনাঞ্জয়া ডি সিলভা, ইসুরু উদানা, জেফরে ভনডারসে, কাসুন রাজিথা, লাসিথ মালিঙ্গা।

উইন্ডিজ একাদশ: ক্রিস গেইল, সুনিল অ্যামব্রিস, শাই হোপ (উইকেটরক্ষক), নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার (অধিনায়ক), কার্লোস ব্রাথওয়েট, ফাবিয়ান অ্যালেন, শেলড্রন কটরেল, ওশোনে থমাস, শ্যানন গ্যাব্রিয়েল

আনুষ্ঠানিকতার ম্যাচে মুখোমুখি ওয়েসট ইন্ডিজ-শ্রীলঙ্কা

বিশ্বকাপের ৩৯তম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি শ্রীলঙ্কা। বাদ পড়ে যাওয়া দুই দলের লড়াইটি বাংলাদেশ সময় দুপর সাড়ে তিনটায় অনুষ্ঠিত হবে। ৭ ম্যাচ থেকে ৬ পয়েন্ট নিয়ে শ্রীলঙ্কার অবস্থান সাত। অন্যদিকে ৭ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে উইন্ডিজের অবেস্থান নয়ে। তাই আজকের ম্যাচটি পরিনত হয়েছে কেবলমাত্র নিরুৎত্তাপ আনুষ্ঠানিকতার।

পরিসংখ্যান:

মুখোমুখি লড়াইয়ে এগিয়ে আছেন ক্যারিবিয়রা। বিশ্বকাপের লড়াইয়েও এগিয়ে আছে দলটি।

ওয়ানডেতে:

ম্যাচ: ৫৬

উইন্ডিজ জয়ী: ২৮

শ্রীলঙ্কা জয়ী: ২৫

পরিত্যক্ত: ৩

বিশ্বকাপে:

ম্যাচ: ৮

উইন্ডিজ জয়ী: ৪

শ্রীলঙ্কা জয়ী: ৩

পরিত্যক্ত: ১



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট ২০১৯

১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ