Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বকাপ শেষ বিজয় শংকরের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ৬:১৯ পিএম

পায়ের আঙ্গুলের ইনজুরির কারণে চলমান বিশ্বকাপ ক্রিকেট থেকে ছিটকে পড়লেন ভারতীয় অল রাউন্ডার বিজয় শংকর। দলের পক্ষ থেকে আজ একথা জানানো হয়েছে।
শংকরের বদলি হিসেবে মায়াঙ্ক আগারওয়ালকে দলভুক্ত করার অনুমতি চেয়ে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) অনুরোধ জানিয়েছে ভারত।
দলের পক্ষ থেকে দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বিজয় শংকরের বাঁ পায়ের আঙ্গুলে চিড় ধরেছে। যা থেকে সুস্থ হতে তার অন্তত তিন সপ্তাহ সময় লাগবে। ইনজুরির কারণে চলমান বিশ্বকাপে তিনি আর খেলতে পারছেনা। ভরতীয় টিম ম্যানেজমেন্ট তার বদলী খেলোয়াড় অনুমোদনের জন্য আইসিসিকে অনুরোধ জানিয়েছে।’
দলের হয়ে চার নম্বরে ব্যাটিং করা শংকর এ পর্যন্ত বিশ্বকাপের তিনটি ম্যাচে অংশ নিয়ে যথাক্রমে অপরাজিত ১৫, ২৯ ও ১৪ রান সংগ্রহ করেছেন। এই ইনজুরির কারণে রোববার ইংল্যান্ডের বিপক্ষে ৩১ রানে পরাজিত হওয়া ভারতের হয়ে খেলতে পারেননি তিনি। ম্যাচে ভারতের হয়ে চতুর্থ স্থান ব্যাট করেছেন শিখর ধাওয়ানের ইনজুরির কারণে দলে সুযোগ পাওয়া ঋষভ পন্থ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ