Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

ছন্দাকে পিটিয়ে হত্যা করে ফাঁসিতে ঝুলানোর অভিযোগ

প্রকাশের সময় : ৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

আশরাফুল ইসলাম নূর, খুলনা থেকে : খুলনা মহানগরীর মিস্ত্রিপাড়া খালপাড় রোডের ১৮/৫নং বাড়িতে আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের উপচে পড়া ভিড়। সকলেই অশ্রুসিক্ত। কেউ কেউ উচ্চস্বরে কাঁদছেন। গতকাল ভোর সাড়ে ৫টায় লাশ পৌঁছালো বাড়িতে। ঢাকার উত্তরার জামলা বাজার এলাকায় বেধড়ক মারপিট করে ছন্দাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তার পিতা-মাতার।
নিহত ছন্দার পিতা মোঃ জিন্নাত শেখ বলেন, ‘৩১ মে বিকেল ৬টা ২০ মিনিটে জামাই আমাকে মোবাইল করে বলেছিল ছন্দা তো ঢাকায় থাকতে চায় না। ও খুলনাতে থাকতে চাচ্ছে। এই নিয়ে একটু ঝগড়া-ঝাটি হচ্ছে। আমি তাকে বলেছিলাম-দু’দিন সময় দাও বাবা, আমি ঢাকায় এসে সব সমস্যার সমাধান করে দেব। আজ আমার ঢাকায় থাকার কথা ছিল; অথচ, আজ আমার মা খুলনায় এসেছে। তবে লাশ হয়ে। আমি নিশ্চিত আমার জামাই-ই আমার মাকে (মেয়ে) হত্যা করেছে।
নিকট আত্মীয়রা লাশ দেখে জানিয়েছেন, মরা দেহের কানের নিচে আঘাতের চিহ্ন রয়েছে। তবে গলা ফাঁস দিয়ে আত্মহত্যার কথা বলা হলেও; গলায় দাগ নেই বলে অভিযোগ তাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ