Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

কালীগঞ্জে ট্রাক চাপায় কলেজ ছাত্র নিহত, আহত-২

কালীগঞ্জ(ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ৭:৫২ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাক চাপায় নামের মটরসাইকেল আরোহী এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো ২ জন। নিহত অপু (১৮) কালীগঞ্জ পৌরসভার হেলাই গ্রামের নজু বিশ্বাসের ছেলে ও যশোর নজরুল ইসলাম ডিগ্রী কলেজের ২য় বর্ষের ছাত্র।

সোমবার বিকাল সাড়ে ৫ টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের খয়েরতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহত মেহেদী হাসান (২৮) ও সুজন (২৫) কে গুরুতর আহত অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত মেহেদী ঝিনাইদহ থেকে পুলিশের নিয়োগ পরীক্ষায় মৌখিক পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলো ।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও ফায়ার সার্ভিসের কর্মকর্তা সামছুল ইসলাম জানান, বিকাল সাড়ে ৫ টার দিকে মোটর সাইকেল যোগে অপুসহ ৩ জন ঝিনাইদহ থেকে কালীগঞ্জ ফিরছিল। তারা খয়েতলা নামকস্থানে পৌছলে সড়কে নিয়ন্ত্রন হারিয়ে পড়ে যায়। এ সময় পেছন থেকে দ্রুুতগামী একটি ট্রাক এসে চাপা দিলে ঘটনাস্থলেই অপু নিহত হয়। আহত হয় তার সাথে থাকা সুজন ও মেহেদী। তাদের উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক চাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ