Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

তিন মাদক মামলায় সাজাপ্রাপ্ত মতলবে কুখ্যাত মাদক ব্যবসায়ী কবির আটক

মতলব উত্তর(চঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ৮:২৯ পিএম

তিন মাদক মামলায় সাজাপ্রাপ্ত কুখ্যাত মাদক ব্যবসায়ী কবিরকে আটক করেছে চাঁদপুরের মতলব উত্তর থানার পুলিশ। সোমবার নারায়নগঞ্জ থেকে তাকে আটক করা হয়। কবির মতলব উত্তর উপজেলার মুক্তিরকান্দি গ্রামের রওশন খানের ছেলে।
মতলব উত্তর থানা সূত্রে জানা যায়, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের নির্দেশে এসআই ফিরোজ আলম, এসআই হেলালউদ্দিন, এএসআই কামাল ও এএসআই আনিসুর রহমান ও ফোর্সের সমন্বয়ে গঠিত মতলব উত্তর থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে নারায়নগঞ্জে অভিযান চালিয়ে মতলব উত্তর থানার তালিকাভূক্ত কুখ্যাত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ফেরারী থাকা ৩ টি মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী মোঃ কবির হোসেন'কে আটক করে। তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
মতলব উত্তর, কুমিল্লা সদর দক্ষিণ ও মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার নিম্নবর্ণিত তিনটি মাদক মাদক মামলায় সাজাপ্রাপ্ত হয়ে সে অনেক বছর ধরে পালিয়ে বেড়াচ্ছিল। শেষ পর্যন্ত মতলব উত্তর থানার পুলিশের জালে আটকা পড়তে হলো। তার বিরুদ্ধে সাজাপ্রাপ্ত মামলা গুলো হলো-
১। দায়রা মামলা নং- ১২৩৭/১০, সদর দক্ষিণ থানার মামলা নং- ৬২, তাং- ২৭/০৩/১০, ধারা- ১৯৯০ ইং সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর ৩(ক), জিআর ১৮৮/১০ এর ২ বছরের সাজাপ্রাপ্ত, ১০০০ টাকা অর্থদন্ড অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড।
২। মতলব উত্তর থানার মামলা নং- ০৩, তারিখ- ১৬/০২/০৮ইং ধারা- ১৯৯০ ইং সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর ৭(ক), জিআর ১৫/০৮ এর ০১ বছরের সশ্রম কারাদন্ড, ৫০০০ টাকা অর্থ দন্ড অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রাপ্ত
৩। গজারিয়া থানার মামলা নং- ৩২(১১)১০, ধারা-১৯৯০ ইং সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর ৭(ক) এর ৬ মাসের সশ্রম কারাদন্ড, ২০০০ টাকার অর্থদন্ড অনাদায়ে আরো ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রাপ্ত।
অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, এখানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীর কোন স্থান হবে না। অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

৩০ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ