Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

অভিনয় ছাড়া উচিত হিন্দু অভিনেত্রীদেরও!

জায়রা-প্রসঙ্গে মন্তব্য হিন্দু মহাসভার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

পাঁচ বছরের জনপ্রিয়তায় ইতি টেনে অভিনয় থেকে নিজেকে বিচ্ছিন্ন করার কথা ঘোষণা করেছেন ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম। ফিল্ম কেরিয়ারের জন্য ধর্মীয় বিশ্বাসে বাধা সৃষ্টি হওয়াতেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান বলিউডের ‘সিক্রেট সুপারস্টার’।

জায়রা ওয়াসিমের এই সিদ্ধান্ত নিয়ে ইতিমধ্যেই বিতর্ক দেখা দিয়েছে। সিদ্ধান্তের সমালোচনা করতে দেখা গিয়েছে তসলিমা নাসরিন, রবিনা ট্যান্ডনদের। তেমনই ‘ব্যক্তিগত সিদ্ধান্ত’ বলে পাশে দাঁড়িয়েছেন স্বরা ভাস্কর, ওমর আবদুল্লার মতো বিশিষ্টরা।

জায়রার সিদ্ধান্ত নিয়ে বিতর্কের মধ্যেই এবার এই ইস্যুতে বিতর্কিত মন্তব্য করলেন হিন্দু মহাসভার সভাপতি স্বামী চক্রপানি। টুইটারে এক পোস্টে তিনি বলেন, ‘অভিনেত্রী জায়রা যা করেছেন তা প্রশংসনীয়। হিন্দু অভিনেত্রীদেরও অনুপ্রেরণা নেওয়া উচিত।’ যদিও কেন অভিনয় ধর্মের জন্য অনুচিত, তার কোনও ব্যাখ্যা দেননি স্বামী চক্রপানি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়

২৬ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন