Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা-মাওয়া সড়কে মানববন্ধন

প্রকাশের সময় : ৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : শ্রীনগরে একটি পরিবারকে সমাজচ্যুত করার প্রতিবাদে ঢাকা-মাওয়া মহাসড়কে মানববন্ধন হয়েছে। এতে ওই পরিবারের লোকজন ও তাদের আত্মীয়-স্বজনরা অংশগ্রহণ করে। গতকাল বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে উপজেলার হাসাড়া বাসস্ট্যান্ডে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।
এতে অংশগ্রহণকারীরা জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় হাসাড়া কুমারপাড়া এলাকার বাসিন্দা ও হাসাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের পরিবারকে তার ছোট চাচা মিজানুর রহমানের স্ত্রীর সাথে পাবিবারিক কলহের জের ধরে সমাজচ্যুত করে স্থানীয় সমাজপতিরা। এর পেছনে ওই ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সোলেমান খানের ইন্ধন রয়েছে বলে আনোয়ার হোসেন অভিযোগ করেন। আনোয়ার হোসেনের মা রোকেয়া বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, সমাজপতিরা আমাদের সমাজচ্যুত করার ঘোষণা দেয়ার পর থেকে আমরা মানবেতর জীবন-যাপন করছি। মাতব্বরদের ভয়ে সমাজের সবাই আমাদের সঙ্গে কথা বলা পর্যন্ত বন্ধ করে দিয়েছে। সমাজচ্যুত করার বিষয়টি ওই সমাজের মাতব্বর হাছাই শেখ ওরফে হাসান ও জহিরুল ইসলাম স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা-মাওয়া সড়কে মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ