Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

ময়মনসিংহ বুক সেন্টার মালিকের ইন্তেকাল

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

 বিশিষ্ট সংবাদপত্রসেবী ময়মনসিংহ বুক সেন্টারের পরিচালনা পরিষদ সদস্য কবিরুল ইসলাম(৫৮) আর নেই। গতকাল সোমবার সকাল সাড়ে ৭টায় নগরীর বাঘমারাস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। কবিরুল ইসলাম ময়মনসিংহ বুক সেন্টারের প্রতিষ্ঠাতা মরহুম আব্দুস সালামের চতুর্থ পুত্র ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১পুত্র, ১ কন্যা, ৩ ভাই, ৪ বোনসহ বহু আতœীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল সোমবার বাদ আসর নগরীর চরপাড়াস্থ জামিয়া ইসলামীয়া প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে ভাটিকাশর গোরস্থানে পিতার কবরের পাশেই তাকে দাফন করা হয়।

মরহুমের জানাযায় নগরের বিভিন্ন রাজনৈতিক-সামাজিক নেতৃবৃন্দ, আতœীয়-স্বজন, সহকর্মীসহ সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করেন। এদিকে মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক মো: শামসুল আলম খান। তিনি এক বিবৃতিতে বলেন, কবিরুল ইসলাম ছিলেন একজন পরিচ্ছন সংবাদপত্রসেবী। আল্লাহ তার পরিবারকে শোক সইবার শক্তি দান করুন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ