Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় বাসদের সমাবেশ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

 গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ বগুড়া জেলা শাখার উদ্যোগে গতকাল সোমবার দুপুরে সাতমাথায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, সরকারের ভুল নীতি, দুর্নীতি ও লুটপাটের দায় জনগণ নেবে না। বিইআরসি একটি সাংবিধানিক প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের দায়িত্ব হলো জ্বালানি বিষয়ে জনগণের উপর সরকার বা অন্য কেউ যাতে অযৌক্তিক কিছু চাপিয়ে দিতে না পারে সে বিষয়ে জনগণের স্বার্থ দেখা। আইনে আছে গ্যাস ও বিদ্যুৎ কোম্পানিসমূহ লাভজনক অবস্থায় থাকলে কোন অবস্থায়ই দাম বাড়ানো যাবে না। অবিলম্বে গ্যাসের মূল্যবৃদ্ধির এই গণবিরোধী সিদ্ধান্ত বাতিল করতে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার জন্য জনগণের প্রতি আহŸান জানান।
বাসদ বগুড়া জেলা আহŸায়ক কমরেড অ্যাডভোকেট সাইফুল ইসলাম পল্টুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাসদ বগুড়া জেলা সদস্য সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট জেলা সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ক্ষেতমজুর ও কৃষক ফ্রন্ট জেলা সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম জেলা আহŸায়ক দিলরুবা নুরী, বাসদ বগুড়া জেলার সদস্য রাধা রানী বর্মন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বগুড়া জেলার সভাপতি ধনঞ্জয় বর্মন প্রমুখ নেতৃবৃন্দ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাসে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ