Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১৭ মামলার আসামি নিহত

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১১:০৬ এএম

গাজীপুরের কালিয়াকৈরে পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ১৭ মামলার আসামি লিয়ন নিহত হয়েছে। এ সময় তিন রাউন্ড গুলি ও একটি পিস্তল উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, জয়দেবপুর থানার একটি হত্যা ও মাদক মামলায় গতকাল লিয়নকে কোনাবাড়ি এলাকা থেকে আটক করা হয়। রাতে তার দেয়া তথ্য মতে, তাকে নিয়ে অস্ত্র ও মাদক উদ্ধারে বিভিন্ন এলাকায় অভিযান চালায় কালিয়াকৈর থানা পুলিশ। এক পর্যায় তারা সিনাবহ এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওৎপেতে থাকা ‘লিয়ন বাহিনী’ পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে পালিয়ে যাওয়ার সময় লিয়ন গুলিবিদ্ধ হয়। এ সময় পুলিশের ৫ সদস্য আহত হয়েছে।

সেখান থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আহতাবস্থায় লিয়নকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার বলেন, নিহত শীর্ষ সন্ত্রাসী লিয়নের বিরুদ্ধে খুন, সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজিসহ বিভিন্ন থানায় ১৭টি মামলা রয়েছে।

অপরদিকে কক্সবাজারে টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হামিদ নামের একজন নিহত হয়েছে। পুলিশের দাবি, হামিদ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ১২টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ