Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

বাবার প্রত্যক্ষ মদদে সন্ত্রাসী হয়ে ওঠে রিফাত-রিশান

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১১:৪০ এএম | আপডেট : ১১:৪২ এএম, ২ জুলাই, ২০১৯

বাবার প্রত্যক্ষ মদদে সন্ত্রাসী হয়ে ওঠে বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলার মূল আসামি রিফাত ফরাজী ও রিশান ফরাজী। স্থানীয়রা বলছেন, ছেলেদের অপকর্মের অভিযোগ এলে শাসন তো দূরে থাক, উল্টো অভিযোগকারীদের হেনস্তা হতে হতো তাদের বাবা দুলাল ফরাজীর হাতে।

বরগুনার আলোচিত রিফাত শরীফ ‘কিলিং মিশনে’ সরাসরি অংশ নেয় দুই সহোদর রিফাত ফরাজী ও রিশান ফরাজী। ঘটনার মূল হোতা নয়ন বন্ডের পাশাপাশি এলাকায় নানা অপকর্মে আলোচিত তারা। স্থানীয়রা বলছেন, আপন দুই ভাইয়ের এমন বখে যাওয়ার পেছনে তাদের অভিভাবকের আস্কারাই দায়ী।

দুই যুগ আগে বরগুনা শহরের ধানসিঁড়ি সড়কে কেনা জমিতে বাড়ি করে এখানে বসবাস শুরু করেন দুলাল ফরাজী। মানুষদের হেনস্তা করে টাকা পয়সা কেড়ে ছিনিয়ে নেয়াই ছিল তার ছেলে রিফাত ও রিশানের রুটিন কাজ। ছেলেদের অপকর্মের টাকা দিয়েই চলতো তাদের সংসার। স্থানীয় পলিটেকনিক ইন্সটিটিউটে অধ্যয়নত শিক্ষার্থীদের এমন কোনো ম্যাচ নেই যেখানে হানা দেয়নি রিফাত রিশান ও তার সহযোগীরা।

স্থানীয়রা বলছেন, নৈতিকতার অবক্ষয় রোধ ও মানবিক মূল্যবোধ জাগ্রত করার সময় এসেছে। রিফাত হত্যায় জড়িতদের উপযুক্ত শাস্তির মাধ্যমেই এর শুরু হতে পারে বলে মত তাদের।



 

Show all comments
  • MD. Kamtuzzaman ২ জুলাই, ২০১৯, ৪:৪৮ পিএম says : 0
    কোন এডভোকেট যেন তাদের পক্ষে ওকালত নামা জমা না দেন । যারা এধরনের সরাসরি অপরাধের সাথে জড়িত । তাদের সাজা সুট করে দাও।
    Total Reply(0) Reply
  • মোঃ আবু বকর সিদ্দিক ২ জুলাই, ২০১৯, ৫:৩৮ পিএম says : 0
    এই মানুষরুপি জানোয়ারদের কুত্তার মতো গলা কেটে, অথবা শুট করে মারা হোল, নইলে তারা এবং তাদের মতো জানোয়াররা বুক ফুলিয়ে এমন ঘটনা ঘটাবে,,এদের ক্রসফায়ার দেয়াই সর্বোত্তম
    Total Reply(0) Reply
  • md:asadujjaman(asad) ৪ জুলাই, ২০১৯, ১১:০৫ পিএম says : 0
    এদের এমন শাস্তি হউক যা দেখে কেউ এমন কাজ করার আগে (১০০বার) বাভে ভয় করে। আমাদের দেশের আইনকে
    Total Reply(0) Reply
  • মোল্যা রিয়াজ ৬ জুলাই, ২০১৯, ১:২০ পিএম says : 0
    যাদের দ্বারা অপকর্ম হয় তাদের ব্যাস্ততার কারনে অধিকাংশ এইসব খবর পড়েনা, পড়লেও নানান ধান্দাবাজির চিন্তায় এইসব খবর তাদের জীবনে তেমন প্রভাব ফেলেনা। তাই অপরাধের শাস্তি প্রকাশ্যে হলে সেই দৃশ্য সৃতিতে বহুদিন থাকে। কারন শাস্তির দৃশ্য অপরাধির অন্তরে ভিতি সৃষ্টি করে।
    Total Reply(0) Reply
  • Robi ১৪ জুলাই, ২০১৯, ১১:৪১ পিএম says : 0
    কোন অ্যাডভোকেট যেন তাদের পক্ষে ওকালত নামা জমা না দেন - এ আমার বিশেষ অনুরোধ। যারা এধরনের সরাসরি অপরাধের সাথে জড়িত । তাদের সাজা এমন যেন হয় যে, পৃথিবীর কেউ এমন অপরাধ করার সাহস না করে।
    Total Reply(0) Reply
  • Robi ১৪ জুলাই, ২০১৯, ১১:৪২ পিএম says : 0
    কোন অ্যাডভোকেট যেন তাদের পক্ষে ওকালত নামা জমা না দেন - এ আমার বিশেষ অনুরোধ। যারা এধরনের সরাসরি অপরাধের সাথে জড়িত । তাদের সাজা এমন যেন হয় যে, পৃথিবীর কেউ এমন অপরাধ করার সাহস না করে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিফাত হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ